ছোট বাচ্চাদের জন্য নতুন নতুন গেম | New games for toddlers

Deal Score0
Deal Score0

 ছোট বাচ্চাদের জন্য নতুন নতুন গেম | New games for toddlers

Crazy Shopping

ক্রেজি শপিং হল একটি অনলাইন কিডস গেম, এটি আইফোন, আইপ্যাড, স্যামসাং এবং অন্যান্য অ্যাপল এবং অ্যান্ড্রয়েড সিস্টেমের মতো সমস্ত স্মার্টফোন বা ট্যাবলেটে খেলার যোগ্য। 

ক্রেজি শপিং গেম লিন্ডার পায়খানা খালি এবং তাকে শপিং করতে যেতে হবে এবং এটি পূরণ করতে প্রচুর কাপড় কিনতে হবে। কিন্তু ইদানীং তার টাকা ফুরিয়ে গেছে। সৌভাগ্যবশত, তিনি একজন ব্লগার এবং তিনি তার কীবোর্ডে ট্যাপ করে বাড়ি থেকে অর্থ উপার্জন করতে পারেন৷ 

সুতরাং, আসুন তাকে একটি নিখুঁত পরিমাণে অর্থ সংগ্রহ করতে এবং তার সাথে কেনাকাটা করতে সহায়তা করি। সময় ফুরিয়ে যাওয়ার আগে আপনি যত বেশি অর্থ সংগ্রহ করেন, তত বেশি সুন্দর পোশাক আপনি পেতে পারেন।


My Talking Tom 2


মাই টকিং টম 2 হল টম বিড়াল সিরিজের একেবারে নতুন সংস্করণ, আপনি ছোট্ট টম বিড়ালের সাথে যোগাযোগ এবং যোগাযোগ করতে পারেন, আপনি তাকে খাবার খাওয়াতে পারেন, তাকে ঘুমাতে পারেন, তাকে স্নান করতে পারেন, তাকে নতুন জামাকাপড় এবং নতুন পোশাক কিনতে পারেন। আপনি অসুস্থ বিড়ালছানাদের ইনজেকশন, ওষুধ, ম্যাসেজ এবং সুড়সুড়ি দিয়ে একজন সামান্য নার্সে রূপান্তরিত করতে পারেন! টম বিড়ালেরও নিজের খেলনা, দোলনা, ট্রাম্পোলাইন, বাস্কেটবল, স্যান্ডব্যাগ ইত্যাদি সবই আছে! এটি একটি অ্যাডভেঞ্চারে পরিণত হয় এবং আপনাকে দ্বীপের ধন অন্বেষণ করতে নিয়ে যায়!


Fun Race 3D


ফান রেস 3D একটি খুব আকর্ষণীয় 3D স্তরের রাশ নৈমিত্তিক মোবাইল গেম। গেমটিতে চ্যালেঞ্জ করার জন্য আপনার জন্য বিভিন্ন অসুবিধার শত শত স্তর অপেক্ষা করছে। 

এই স্তরগুলি আরও কঠিন হয়ে উঠবে। এগিয়ে যান, নমনীয়ভাবে সমস্ত বাধা এড়ান, খুব সাধারণ গেম স্ক্রীন, আরও গেম প্রপস আনলক করুন, সহজ অপারেশন, খুব বেশি বিধিনিষেধ নেই, গেমপ্লের জাদু আপনাকে থামাতে অক্ষম করে তোলে।


Fruit Ninja


ফ্রুট নিনজা সত্যিই একটি দুর্দান্ত খেলা। খেলোয়াড়দের যা করতে হবে তা হল কাটা, কাটা এবং কাটা! এই বিভিন্ন ফল অর্ধেক কাটা সত্যিই উত্তেজনাপূর্ণ। আপেক্ষিক মনস্তাত্ত্বিক গবেষণার মতে, এই ধরনের উত্তেজনা খেলোয়াড়দের তাদের নেতিবাচক আবেগ মুক্ত করতে সাহায্য করতে পারে। 


এই গেমটি তাদের কিছু সময়ের জন্য বিষণ্নতা থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে। আমরা সবাই জানি, কাটা আমাদের দৈনন্দিন জীবনে একটি খুব সাধারণ কাজ। আমরা খাদ্য কাটা, আমরা পেন্সিল এবং অন্যান্য কঠিন জিনিস প্রয়োজন হলে কাটা. কিন্তু কেন এই আপাতদৃষ্টিতে একঘেয়ে খেলা খেলোয়াড়দের মধ্যে এত জনপ্রিয়। সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ এই গেমের অন্তর্ভুক্ত বিভিন্ন ধরণের ফলের মধ্যে রয়েছে। 

এছাড়া বোমা তো আছেই। তাই খেলোয়াড়দের শুধু কাটা নয়, এড়িয়ে চলাও দরকার। মুক্তির পরে, অনেক খেলোয়াড় প্রথমে ভেবেছিলেন যে এই গেমটি ইডিয়টদের জন্য ডিজাইন করা হয়েছে কারণ এটি খুব সহজ। এবং এটা সত্য যে খেলোয়াড়রা স্ক্রিনে তাদের আঙ্গুলগুলি গ্লাইড করে এই গেমটি খেলতে পারে। 

কিন্তু ধীরে ধীরে, খেলোয়াড়রা তাদের অবসর সময়ে এই গেমটির প্রেমে পড়ে যায়। সম্ভবত সবচেয়ে সফল খেলাটি এমন নয় যা খেলা কঠিন। কিন্তু যা খেলা সহজ, কিন্তু জয় করা কঠিন। তাই আপনার এটি চেষ্টা করা উচিত এবং এর আসল কবজ খুঁজে পাওয়া উচিত। আমি সর্বোচ্চ স্কোর জিততে আপনার উপর আস্থা আছে!


Talking Ben the Dog


বেনের জগতে স্বাগতম। তিনি সত্যিই একটি চতুর কুকুর. কিন্তু সে শুধু কোন সুন্দর কুকুর নয়। আসলে, তিনি একজন অবসরপ্রাপ্ত রসায়নের অধ্যাপক। তিনি রসায়ন সম্পর্কে অনেক কিছু জানেন এবং তিনি আপনাকে সেই সমস্ত জিনিস সম্পর্কে অসংখ্য জিনিস বলতে পারেন যা আপনি রসায়ন সম্পর্কে জানতে চান। এছাড়া তিনি অনেক শখের মানুষ। 

তিনি সুস্বাদু খাবারের স্বাদ নিতে পছন্দ করেন। তাই তার সাথে ভালো খাবার শেয়ার করতে পারলে সে খুব খুশি হবে। এবং তারও ওয়াইনের জন্য ভাল স্বাদ রয়েছে, তাই তার জন্য উচ্চ মানের কিছু ওয়াইন আনার চেষ্টা করুন কারণ তিনি এটির যোগ্য। এবং কখনও কখনও, তিনি একা থাকতে পছন্দ করেন এবং বিরক্ত হতে চান না। 

তাই আপনি তাকে কিছু জায়গা দিতে পারেন এবং তাকে তার সংবাদপত্র একা পড়তে দিতে পারেন এবং তাকে ধীরে ধীরে তার সময় উপভোগ করতে দিন। কিন্তু আপনি যদি তার দৃষ্টি আকর্ষণ করতে চান, তাহলে আপনাকে তাকে বারবার বিরক্ত করতে হবে বিভিন্ন ধরনের উপায় চেষ্টা করে, যা তাকে তার থেকে দূরে সরিয়ে দিতে পারে।


Ben 10: Up to Speed

এই গেমটিতে, আপনি বেন থেকে এলিয়েন সুপার পাওয়ার পাবেন। আপনি সত্যিই দ্রুত গতি অনুভব করবেন। এই সব বিস্ময়কর জিনিস আপনাকে পাগল করে দেবে। 

আপনি লাফ দিতে পারেন, আপনি দৌড়াতে পারেন এবং আপনি আপনার পথে সবকিছু ভেঙে দিতে পারেন। অবশ্যই, আপনাকে থামানোর জন্য সমস্ত ধরণের শত্রু এবং বাধা থাকবে, এমনকি সুপার ভিলেনও থাকবে এবং আপনাকে তাদের প্রত্যেকের সাথে লড়াই করতে হবে। এটি খুব সহজ জিনিস নয়, কারণ তাদের প্রত্যেকের নিজস্ব পরাশক্তি রয়েছে। 

সুতরাং আপনি যদি জিততে চান, এবং যদি আপনি আপনার শত্রুকে হত্যা করতে চান তবে আপনাকে অবশ্যই সর্বদা সতর্ক থাকতে হবে এবং আপনার লড়াইয়ে মনোনিবেশ করতে হবে। দ্রুত প্রতিক্রিয়া চাবিকাঠি। এখানে আপনার শত্রু আপনাকে আক্রমণ করার আগে আপনাকে সর্বদা আক্রমণ করতে হবে। জটিল পরিস্থিতিতে কোনো দুর্বলতা দেখাবেন না। 

ভাল খবর হল এই গেমটিতে, বেন সুপারহিরোতে পরিণত হতে অমনিট্রিক্স হিসাবে পরিচিত ওয়াচ ব্যবহার করতে পারে এবং এই সমস্ত নায়করা আশ্চর্যজনকভাবে সজ্জিত।


6ix9ine Runner

এটি একটি সত্যিই বিস্ময়কর সঙ্গীত খেলা. আপনি যদি আরও ভাল গেমের অভিজ্ঞতা পেতে চান তবে আপনার হেডফোন পরার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সঙ্গীত খেলা সম্পর্কে আশ্চর্যজনক কিছু আছে. এটি ঐতিহ্যবাহী মিউজিক গেম থেকে সম্পূর্ণ আলাদা। 

আপনি একজন রানার হিসাবে কাজ করবেন। এবং যখন আপনি এগিয়ে যাচ্ছেন, তখন আপনার হাতে বীট ব্লেড দিয়ে বিভিন্ন রঙের ব্লক কাটতে হবে। সঙ্গীতের তাল অনুসরণ করে আপনার হাতে ব্লেড দিয়ে ব্লকগুলিকে টুকরো টুকরো করে কাটতে খুব ভাল লাগে। এবং এখানে অনেক সাউন্ডট্র্যাক পাওয়া যায়। আপনি বিভিন্ন রংধনু স্তরে জনপ্রিয় গান উপভোগ করার সুযোগ পাবেন। 

এই স্তরগুলির পটভূমির দৃশ্যগুলি এত সুন্দর যে আপনি এখানে চিরকাল থাকতে চান। কঠিন অংশটি হ’ল আপনাকে একটি আঙুল দিয়ে চরিত্রটিকে নিয়ন্ত্রণ করে আপনার পথে ফাঁদগুলিকে ফাঁকি দিতে হবে। তাই মূলত, আপনি শুধুমাত্র আপনার থাম্ব ব্যবহার করে সবকিছু করতে পারেন। আপনি ব্লকগুলি স্ল্যাশ করতে পারেন, একটি নির্দিষ্ট দিকে যেতে চরিত্রটিকে নিয়ন্ত্রণ করতে পারেন এবং শুধুমাত্র একটি আঙুল দিয়ে রঙিন রাস্তার শেষ পর্যন্ত পৌঁছাতে পারেন।


Toca Hair Salon 4


আপনি Toca Hair Salon 4-এ একজন চমৎকার হেয়ার স্টাইলিস্ট হতে পারেন। এটি সারা বিশ্বে সবচেয়ে জনপ্রিয় এবং সৃজনশীল স্টাইলিং গেম। এবং এই গেমটিতে, আপনি চুলের স্টাইলিং এবং একটি নির্দিষ্ট চরিত্রের পোশাক ছাড়া অনেক কিছু করতে পারেন। 


আপনি একজন শিশু বা প্রাপ্তবয়স্ক হন না কেন, আপনি এই গেমটি খেলে নিজের আনন্দ খুঁজে পেতে পারেন। সবচেয়ে বিস্ময়কর বিষয় হল যে আপনি আপনার চরিত্র কাস্টমাইজ করার জন্য মেক আপ করার জন্য ডিজাইন করা সমস্ত ধরণের সরঞ্জাম ব্যবহার করতে পারেন।


এই গেমটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার জন্য। এবং সমস্ত মৌলিক স্টাইলিং বিকল্প এবং সরঞ্জামগুলিও বিনামূল্যে। এবং যদি আপনি চান, আপনি অতিরিক্ত অক্ষর, আনুষাঙ্গিক, ফটো বুথ ব্যাকগ্রাউন্ড এবং স্টাইলিং সরঞ্জাম সহ অন্যান্য প্যাকগুলি কিনতে পারেন৷ আরও বিকল্প এবং সরঞ্জাম উপলব্ধ, আপনি আরও সুখ উপভোগ করতে পারেন.


FNF Neo Music Chill & Pop Beat

আপনার জন্য আপনার সমস্ত উদ্বেগ ভুলে যাওয়ার এবং কেবল বীট অনুভব করার সময় এসেছে। আপনি যখন এই গেমটি খেলছেন তখন আপনি খুব খুশি বোধ করবেন। আপনি কিছু চিন্তা না করে শুধু সঙ্গীত তীর আঘাত করতে পারেন. এবং আপনি নিয়ন আলো পছন্দ করবে. নিয়ন আলোতে ডুব দিতে খুব ভালো লাগে। 

আপনি যদি সঙ্গীত অনুরাগীদের মধ্যে একজন হন যারা রাতে গানের গেম খেলতে পছন্দ করেন, আপনি এই গেমটি বেছে নিতে পারেন। আরও ভালো গেমের অভিজ্ঞতার জন্য, আপনার হেডফোন পরার পরামর্শ দেওয়া হয়। নিয়ন লাইট ঠিক তাই সুন্দর. আপনি যদি অন্যান্য FNF মিউজিক গেম খেলে থাকেন, তাহলে আপনাকে অবশ্যই এই গেমটিতে অন্তর্ভুক্ত চরিত্রগুলির সাথে পরিচিত হতে হবে। 

এবং আপনি ইতিমধ্যে সঞ্চিত অভিজ্ঞতার উপর ভিত্তি করে সমস্ত যুদ্ধ জয় করা আপনার পক্ষে সহজ হয়ে উঠবে। আপনি সমস্ত স্তর সম্পূর্ণ করার আপনার নিজস্ব কৌশল খুঁজে পাবেন। আসলে, এই গেমটি দক্ষতার দিক থেকে তেমন কঠিন নয়। আপনি দেখতে পাচ্ছেন যে এটি প্রত্যেকের জন্য একটি সঙ্গীত গেম, কিন্তু এটি আপনার জন্য একটি উচ্চ কালশিটে পাওয়া বেশ চ্যালেঞ্জিং।


FNaF 6: Pizzeria Simulator

এই খেলায়, আপনি একটি মহান সাহসিক কাজ হবে. সবকিছু আপনার প্রত্যাশার বাইরে হবে। তাই জরুরী পরিস্থিতিতে আপনাকে সতর্ক থাকতে হবে। সতর্ক থেকো! সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল ভয়ঙ্কর ভালুকের দ্বারা বন্দী হওয়া নয়, নতুবা আপনাকে নির্মমভাবে শাস্তি দেওয়া হবে। 

তবে এই গেমটিতে একাধিক তীব্র হরর উপাদান রয়েছে। তাই শান্তভাবে এই সমস্ত বিপজ্জনক পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনাকে অবশ্যই আপনার হৃদয়ের নীচ থেকে প্রস্তুত থাকতে হবে। Freddy Fazbear’s Pizzeria ফ্র্যাঞ্চাইজড রেস্তোরাঁর সম্ভাব্য মালিকের জন্য এটি মৌলিক প্রয়োজনীয়তা। আপনি কল্পনা হিসাবে একটি রেস্টুরেন্ট চালানো সহজ হতে পারে. 

কিন্তু প্রকৃতপক্ষে, আপনি যদি সত্যিই একটি চমৎকার এবং ফ্র্যাঞ্চাইজড রেস্টুরেন্টের মালিক হতে চান। এটা যে সহজ নয়। আপনাকে অবশ্যই আপনার সমস্ত শক্তি এবং আপনার সময় এতে লাগাতে হবে। অবশ্যই, অন্যান্য রেস্তোরাঁর মালিকদের মতো, আপনাকেও গ্রাহকদের আকর্ষণ করার জন্য অন্য কিছু উপায় খুঁজে বের করতে হবে। উদাহরণস্বরূপ, 

আপনি একটি ডিসকাউন্ট দিতে পারেন বা কিছু ছোট উপহার পাঠাতে পারেন অথবা আপনি আপনার রেস্তোরাঁয় আরও কিছু চমৎকার পারফরম্যান্স করার চেষ্টা করতে পারেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার গ্রাহকদের জন্য নিখুঁত এবং সুস্বাদু পিৎজা তৈরি করা।


আরো পড়ুন:

  1. আই ফোন সারা পৃথিবীতে বিখ্যাত কোনো 
  2. প্রসেসর কি 
  3. বাংলাদেশে dslr ক্যামেরার দাম 
  4. সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং কি ?
  5. বিশ্বের সেরা 11টি জনপ্রিয় অনলাইন মোবাইল গেম
  6. নতুন গেমিং ল্যাপটপ 2022
  7. নতুন গেমিং পিসি 2022 |
  8. ২০ থেকে ৩০ হাজার টাকা দামের মধ্যে ভালো ফোন 
  9. কম্পিউটার ভাইরাস কি ? কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার উপায় কি ?
  10. 10000-এর নীচে সেরা ফোন |

cobangla
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account