টপ 3 সেরা গেম পিসি এর জন্য | The best games for PC

Deal Score0
Deal Score0

 সেরা গেম পিসি এর জন্য 

আপনি যখন পিসি গেমের জন্য এপিক গেম স্টোর, স্টিম, এক্সবক্স বা অন্য যেকোনো ডিজিটাল মার্কেটপ্লেস চালু করেন, তখন আপনি অনেকগুলি ক্রয়ের বিকল্পের মুখোমুখি হবেন। একটি ভূমিকা-প্লেয়িং গেমে অক্ষর সমতল করার মত মনে হচ্ছে? ডিস্কো এলিসিয়াম: দ্য ফাইনাল কাট এবং দ্য উইচার III: ওয়াইল্ড হান্ট আপনার যা দরকার তা পেয়েছে। অনলাইন বিরোধীদের বিরুদ্ধে নকল করার মেজাজে? গিল্টি গিয়ার স্ট্রাইভ বা টেককেন 7 এর মতো একটি ফাইটিং গেম আপনাকে ভাল করবে। সংক্ষেপে, পিসি গেমিং স্পেস গভীর এবং বৈচিত্র্যময়। যদিও পছন্দের দ্বারা হিমায়িত হবেন না; একটি দ্রুত এবং বুদ্ধিমান ক্রয় সিদ্ধান্ত নিতে সাহায্য করার জন্য এই নির্দেশিকা ব্যবহার করুন.

———————————————————————————–

ঘোস্টওয়্যার: টোকিও Game

একটি স্যুট পরা একটি পাতলা দানব এবং ঘোস্টওয়াইরে একটি জাপানি মন্দিরের বিরুদ্ধে ভাঙা ছাতা: টোকিও

A slender monster in a suit and broken umbrella against a Japanese shrine in Ghostwire: Tokyo

টোকিওর শিবুয়া জেলায় ভ্রমণ করা আজকাল আমাদের বেশিরভাগের পক্ষে আসা কঠিন। সৌভাগ্যক্রমে, ঘোস্টওয়্যার: টোকিও আপনাকে কভার করেছে, যদি না আপনার রোমিং ভূত নিয়ে সমস্যা না হয়। এটি একটি হরর অ্যাডভেঞ্চার যা মনে হয় এটি একটি ভিন্ন যুগ থেকে আমাদের কাছে এসেছে, যেমন জোশ এটিকে তার ঘোস্টওয়াইরে: টোকিও পর্যালোচনাতে রেখেছেন, এমন একটি যুগ যেখানে গেমগুলি প্রায়শই জাঙ্কিয়ার এবং অনেক অদ্ভুতও ছিল।
এটি একটি ভৌতিক গেম নয় যতটা এটি একটি সামান্য ভুতুড়ে খেলা, পুলিশের পরিবর্তে ভূতের সাথে একটি বন্ধু কপ কমেডি, এবং একটি উন্মুক্ত বিশ্ব যা এর অনেক আধুনিক গেমিং কাজিনদের মতো দুর্দান্ত বা অপ্রতিরোধ্য মনে হয় না। ঘোস্টওয়্যার এটি একটি শীতল সময়ের চেয়ে একটি শীতল সময়ের চেয়ে বেশি, প্রায় একগুঁয়েভাবে নিজের কাজ করে

————————————————————–

মনস্টার হান্টার: বিশ্ব

Monster Hunter World

মনস্টার হান্টার: ওয়ার্ল্ড হল বিশাল জন্তুদের হত্যা এবং তাদের লেজগুলিকে কুড়ালে পরিণত করার বিষয়ে একটি বিস্তৃত, অসামান্য খেলা৷ এর চমত্কার মানচিত্রগুলি – উজ্জ্বল, মন্ত্রমুগ্ধ কোরাল হাইল্যান্ডস থেকে রটেড ভ্যালের বিষাক্ত মেঘের আবরণ – কিছু সঠিকভাবে উজ্জ্বল লড়াইয়ের জন্য উপযুক্ত পটভূমি। দানবগুলি বিশাল কিন্তু মার্জিত, এবং তাদের মুভসেট শেখা এবং প্রতিহত করা উভয়ই এটিকে বোতাম-ম্যাশিং হ্যাক-এন্ড-স্ল্যাশের চেয়ে লড়াইয়ের খেলার মতো অনুভব করে।
14টি অস্ত্রের ধরন এবং নৈপুণ্যের জন্য শতাধিক আইটেম সহ, গিয়ার গাছে আরোহণ করা অপ্রতিরোধ্য মনে হতে পারে, তবে এটি এখনও পর্যন্ত সবচেয়ে অ্যাক্সেসযোগ্য মনস্টার হান্টার। একটি উদার লুট সিস্টেমের অর্থ হল, এমনকি যখন আপনি একটি নির্দিষ্ট আর্মার সেটের জন্য নাকাল করছেন, আপনি ক্রমাগত দরকারী আইটেমগুলি বাছাই করছেন যা আপনি জানতেন না যে আপনি চান। এছাড়াও, দানবদের সম্পর্কে সূত্র খোঁজা স্বয়ংক্রিয়ভাবে আপনাকে তাদের অবস্থানে নিয়ে যাবে, যার অর্থ আপনি আগের চেয়ে দ্রুত এর দুর্দান্ত লড়াইয়ের মধ্যে ভ্রমণ করতে পারবেন। শুভ শিকার.

————————————————————–

নাইটিংগেল

Nightingale

নাইটিঙ্গেল প্রাক্তন বায়োওয়্যার বস আরিন ফ্লিন থেকে এসেছে। গেম অ্যাওয়ার্ডস 2021 এর সময় প্রথম প্রকাশিত হয়েছিল, নাইটিংগেলকে একটি “শেয়ার-ওয়ার্ল্ড সারভাইভাল গেম” হিসাবে বর্ণনা করা হয়েছে যা একটি ভিক্টোরিয়ান ফ্যান্টাসি সেটিংয়ে ঘটে। কৌতুহলজনক শোনাচ্ছে, তাই না? আপনি বেঁচে থাকার অ্যাডভেঞ্চার একা খেলতে সক্ষম হবেন বা বিশ্বে আপনার দেখা বন্ধু এবং অন্যান্য খেলোয়াড়দের সাথে খেলতে পারবেন। অফিসিয়াল সাইট অনুসারে, পরের বছরের কোনো এক সময়ে পরীক্ষা লাইভ হতে চলেছে, তাই দেখে মনে হচ্ছে আমরা কোনো পর্যায়ে একটি বিটা দেখার আশা করতে পারি।

আরো পড়ুন 

  1. কম্পিউটার ভাইরাস কি? কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার উপায় কি ? 
  2. ২০ থেকে ৩০ হাজার টাকা দামের মধ্যে ভালো ফোন |
  3. Google কীভাবে কাজ করে ? 
  4. 10000-এর নীচে সেরা ফোন ।
  5. টপ 3 সেরা গেম পিসি এর জন্য ।
  6. বিটকয়েন অর্থ কি? বিটকয়েন বলতে কি বুঝায় ? 
  7. কয়েকটি গেম অ্যান্ড্রয়েড গেম যা মিলিয়ন প্লাস ডাউনলোড 
  8. মোবাইল ফোন ব্যবহারের সুবিধা ও অসুবিধা গুলো কি 
  9. পৃথিবীর সবচেয়ে দামি ফোন 


cobangla
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account