পৃথিবীর সবচেয়ে দামি ফোন | The most expensive phone in the world.

Deal Score0
Deal Score0

 পৃথিবীর সবচেয়ে দামি ফোন

11iPhone 5 ব্ল্যাক ডায়মন্ড – $15 মিলিয়ন




যদিও বেশিরভাগ ভাল গ্যাজেটগুলি ব্যয়বহুল, কিছু কিছু আছে যা সত্যিই ব্যয়বহুল। যেহেতু স্মার্টফোন এবং অন্যান্য গ্যাজেটগুলি আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে, বিলাসবহুল ডিজাইনাররা ধনী এবং বিখ্যাতদের জন্য মানানসই জনপ্রিয় ডিভাইসগুলির জ্যাজড সংস্করণ চালু করছেন৷

বাজারে দামি কিছু গ্যাজেট দেখতে চান? আমাদের 10টি সবচেয়ে দামি গ্যাজেটের তালিকা দেখুন… রবি শর্মা

11iPhone 5 ব্ল্যাক ডায়মন্ড – $15 মিলিয়ন

24 ক্যারেটের 135 গ্রাম কঠিন সোনা ব্যবহার করে তৈরি, $15 মিলিয়ন আইফোন 5 ব্ল্যাক ডায়মন্ডটি তৈরি করতে নয় সপ্তাহ লেগেছিল। চ্যাসিসটিতে 600টি সাদা হীরা জড়ানো ছিল, অন্যদিকে অ্যাপলের লোগোতে 53টি রত্ন রয়েছে। এই মূল্যবান সামগ্রীগুলি ছাড়াও, এই ফোনটি স্ক্রিনে স্যাফায়ার ব্যবহার করে।

এই ব্ল্যাক-এন্ড-গোল্ড আইফোন 5-এর হাইলাইট হল একক, নিশ্ছিদ্র কালো ডিপ-কাট হীরা যা হোম বোতামটি প্রতিস্থাপন করেছে। 26-ক্যারেট ওজনের, এই কালো হীরাটি একজন চীনা ব্যবসায়ীর ছিল যিনি বিলাসবহুল পণ্য নির্মাতা স্টুয়ার্ট হিউজের কাছ থেকে এই ফোনটি কমিশন করেছিলেন।


Camael Diamonds iPad — $1.2 million

হীরা একটি মেয়ের সেরা বন্ধু, এই কথাটি বলে। 1.2 মিলিয়ন ডলার মূল্যের একটি হীরা-বিশিষ্ট আইপ্যাড সম্পর্কে কীভাবে? এই গ্যাজেটটি 18-ক্যারেট সোনা দিয়ে তৈরি এবং পিছনে 300-ক্যারেট হীরা রয়েছে। সামনের হোম বোতাম এবং পিছনে অ্যাপলের লোগো কালো হীরা ব্যবহার করে তৈরি করা হয়েছে। ক্যামেল লন্ডন দ্বারা তৈরি, এই গ্যাজেটটির ওজন 1 কেজির বেশি।


24ct Gold iPhone 13 Pro Supreme Edition

£10,995.00 million


ম্যাকবুক এয়ার সুপ্রিম প্লাটিনাম সংস্করণ – $500,000

অ্যাপল পণ্য বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল এবং বিলাসবহুল ব্র্যান্ড এটি একটি খাঁজ আপ গ্রহণ করা হয়. শুধু আইফোন এবং আইপ্যাড নয়, ম্যাকবুক ল্যাপটপগুলিও বিলাসবহুল চিকিত্সার মধ্য দিয়ে গেছে। স্টুয়ার্ট হিউজ অ্যাপল ম্যাকবুক এয়ার সুপ্রিম প্ল্যাটিনাম সংস্করণটি 7 কেজি ওজনের প্ল্যাটিনাম ব্যবহার করে তৈরি করা হয়েছে, সারা বিশ্বে মাত্র পাঁচটি ইউনিট উপলব্ধ। এমনকি সমস্ত হীরা এবং নীলকান্তমণি ছাড়া, ম্যাকবুক এয়ারের এই পুনরাবৃত্তির জন্য প্রায় $500,000 খরচ হয়।


Macbook Air Supreme Platinum Edition — $500,000



coban
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account