সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ । ৬টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

Deal Score0
Deal Score0

সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ । ৬টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

বন্ধুরা, আজ আমি আপনাদের জন্য এমন কয়েকটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে এসেছি যা আপনাকে প্রতিদিনের কাজের একঘেয়ে থেকে মুক্তি দেয়, পাশাপাশি আপনার দক্ষতা বাড়িয়ে তুলবে। আপনি যেমন সময়-নির্ভর কাজগুলি দ্রুত এবং দক্ষতার সাথে সম্পন্ন করে সময় বাঁচাতে পারেন তেমনি আপনার কাজও আরও স্মার্ট হয়ে উঠবে। চল শুরু করা যাক.

1) জোয়ার সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ 

প্রকার: সঙ্গীত অ্যাপ

উপকারিতা: প্রথমত, আমি আপনার সাথে ভাগ করে নিচ্ছি এমন সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ আপনাকে প্রতিদিনের চাপ থেকে মুক্তি দেবে। যদি আপনার কোলাহলপূর্ণ জায়গায় কাজ করতে মনোযোগ দিতে সমস্যা হয় বা ঘুমের সময় ঘুম না হয় তবে এই অ্যাপসটি আপনার জন্য। কাজ করার সময় আপনার কানে হেডফোনগুলি সহ এই অ্যাপ্লিকেশনগুলি থেকে মনোযোগ আকর্ষণীয় সঙ্গীত ছেড়ে দিন, আপনি দেখতে পাবেন যে আপনার মনোযোগ অনেক বাড়বে, কাজটিও উপভোগ্য হয়ে উঠবে!

  • এখানে আপনি 3 বিভাগের সংগীত পাবেন। যেমন
  • মনোযোগ
  • ঘুম
  • প্রাণায়াম (শ্বাস প্রশ্বাস)
  • একবার চেষ্টা করে দেখুন না !

2) টেক্সপ্যান্ড সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

প্রশিক্ষণ আপনি একটি ক্লিপবোর্ড অ্যাপ্লিকেশন মাধ্যমে কপি করতে চান, পোস্ট করতে চান।

আপনার কর্মক্ষেত্রে বিরোধীদের সাথে কথা বলার জন্য বারটি প্রবেশ করুন বা আপনি যদি বার বার ইমেল / সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও বার্তা / উত্তর প্রবেশ করেন, এই অ্যাপ্লিকেশনগুলি আপনার জন্য। এটি ক্লিপবোর্ডের অন্য একটি কাজ। আপনার টাইপিং অ্যাপ্লিকেশনগুলিতে, আপনি কীওয়ার্ডটি টাইপ করার পরে যখন কিছু প্রবেশ করেন তখনই আপনাকে কীওয়ার্ডটি প্রবেশ করতে হবে। কারণ আপনার অবসর সময় নষ্ট হবে!

3) ক্লিপবোর্ড অ্যাকশন সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

ধরনঃ এটি একটি দুর্দান্ত ক্লিপবোর্ড অ্যাপ্লিকেশন বা সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ যা আপনি অনুলিপি এবং পেস্ট করতে পারেন।

সুবিধাগুলি: এর বিশেষ সুবিধাটি হ’ল আপনি যদি কিছু পড়ার সময় আপনার যে অংশটি সংরক্ষণ করতে হবে বলে মনে করেন আপনি সেই অ্যাপটিটি অনুলিপি করবেন, প্রয়োজনের সময় ক্লিপবোর্ড অ্যাকশন খোলার মাধ্যমে আপনি অনুলিপিটি পড়তে পারবেন, অনুলিপি করতে পারবেন এবং ব্যবহার করতে পারবেন!

4) অফটাইম সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

সুবিধাঃ টাইম ম্যানেজমেন্ট অ্যাপস

সুবিধাঃ আপনি যদি মনে করেন যে মোবাইলে আপনার আসক্তি আপনার দক্ষতা হ্রাস করছে, তবে আপনি কাজ করে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন। এটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ। আপনি যদি আপনার কাজের সময়কাল নির্দিষ্ট করে থাকেন তবে আপনি চাইলেও মোবাইলে কোনও কাজ করতে পারবেন না! তবে, যদি আপনাকে আপনার কাজের জন্য কিছু মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হয় তবে আপনি এটি চয়ন করতে পারেন, যাতে আপনি সেই অ্যাপ্লিকেশনটি কাজ না করে চালাতে পারবেন না। আপনি চাইলে ফোন কল এবং বিজ্ঞপ্তিগুলি বন্ধ করতে পারেন!

5) পুনরুদ্ধার সময় সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ


ধরনঃ টাইম ম্যানেজমেন্ট অ্যাপস

সুবিধা: আপনি কতক্ষণ বিভাগ থেকে কোনও অ্যাপ্লিকেশন ব্যবহার করছেন তা নিরীক্ষণ করতে এই অ্যাপ্লিকেশনটি মোবাইল ব্যাকগ্রাউন্ডে চলে। এটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপও। ফলস্বরূপ, অ্যাপগুলির মাধ্যমে আপনি বুঝতে পারবেন যে কোনও অ্যাপের পিছনে আপনি দৈনিক এবং মাসিক কত সময় ব্যয় করছেন। এটি আপনাকে আপনার নষ্ট সময় সম্পর্কে সচেতন হতে দেয়!

6) স্ল্যাক সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ


ধরনঃ অফিস পরিচালনা App 

সুবিধা: সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ। অফিসের কর্মীদের সাথে, স্বতন্ত্রভাবে বা গোষ্ঠীতে বা সহপাঠীদের সাথে তাদের প্রকল্পের কাজ ভাগ করে নেওয়ার জন্য ম্যাসেজিং App মধ্যে একটি। এটির সাহায্যে আপনি অডিও কল, ভিডিও কল, অনুস্মারক সহ যে কোনও ফাইল, ছবি, ডকুমেন্ট ইত্যাদি সহজেই বিনিময় করতে পারেন। এক কথায়, একটি অ্যাপে একটি সম্পূর্ণ প্যাকেজ রয়েছে। এই অ্যাপ গুলো ব্যবহার করার ফলে অবশ্যই আপনার দক্ষতা অনেকগুণ বেড়ে যাবে। তবে দিনের শেষে আপনার নিয়ন্ত্রণ আপনার উপর নির্ভর করে। তাই সময় এবং প্রয়োজনীয় পরিকল্পনার সৎ ব্যবহারের সাথে এগিয়ে যান। অনেক অনেক শুভেচ্ছা আপনার জন্য। অনেক ধন্যবাদ |

cobangla
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account