সেরা শিক্ষামূলক গেম | বাচ্চাদের জন্য সেরা ৭ টি গেম | ছোটদের সেরা ৭ ভিডিও গেম

Deal Score0
Deal Score0


সেরা শিক্ষামূলক গেম | বাচ্চাদের জন্য সেরা ৭ টি গেম | ছোটদের সেরা ৭ ভিডিও গেম

বাচ্চাদের জন্য উপযুক্ত সেরা ভিডিও গেমগুলি খুঁজে পাওয়া সত্যিই কঠিন। বাজারে সর্বাধিক বিক্রিত ভিডিও গেমগুলি কিশোর-কিশোরীদের জন্য তৈরি। সুতরাং ভাল গেমগুলি খুঁজে পাওয়া কঠিন। তাই আজকে আমার এই পোষ্টে বাচ্চাদের জন্য উপকারে আসে এমন ৭ টি গেম নিয়ে আমার পোস্টটি এবং প্রত্যেকটা গেম এর বিস্তারিত বিশ্লেষণ করবো আমাদের সাথেই থাকুন এবং নিচে আস্তে আস্তে দেখতে থাকুন

বেবি গেমস – পিয়ানো, বেবি ফোন, প্রথম শব্দ | সেরা শিক্ষামূলক গেম

বেবি গেমস – পিয়ানো, বেবি ফোন, প্রথম শব্দগুলি”, বাচ্চাদের এবং বাচ্চাদের মনে রেখে ডিজাইন করা একটি মজাদার, সহজ, রঙিন এবং বিনামূল্যে শিক্ষামূলক ফোন গেম। গেমটি দিয়ে আপনার শিশুকে কয়েক ঘন্টা ধরে বিনোদন দিন!

শিশু গেমসের সাথে শেখা মজাদার এবং বাচ্চাদের আগ্রহী রাখতে এখানে প্রচুর পরিমাণে মিনি-গেমস এবং শিক্ষামূলক ক্রিয়াকলাপ রয়েছে। এটি পশুর ছবি দিয়ে শুরু হয়, বাচ্চারা তাদের বানানো শব্দগুলির সাথে মেলাতে পারে। এছাড়াও বেলুন পপিং গেমস, বাদ্যযন্ত্রের শেখার পদ্ধতি, মজাদার ক্রিয়াকলাপ এবং আরও অনেক কিছু রয়েছে। ছোট্টদের বিনোদন দেওয়ার জন্য এটি নিখুঁত বেবি ফোন গেম।

বেবি গেমসের একটি সজীব ও ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে যা ছয় থেকে বারো মাস বয়সী বাচ্চাদের জন্য উপযুক্ত। এক এবং দুই বছরের ছোট বাচ্চাদের এমনকি কিন্ডারগার্টেনরাও এতে মজা পাবেন! খেলতে খেলতে, সমস্ত বয়সের বাচ্চারা তাদের আঙ্গুলের নখে সমস্ত মজাদার ক্রিয়াকলাপ অন্বেষণ করার সাথে সাথে স্মৃতি এবং সূক্ষ্ম মোটর নিয়ন্ত্রণের সাথে মনোযোগ এবং পর্যবেক্ষণ দক্ষতা বিকাশে সহায়তা করবে।


শিশু গেমসে শিশু-নিরাপদ ইন্টারফেসটি সহজেই ব্যবহারের জন্য বাচ্চাদের এবং টডলারের জন্য মজাদার নার্সারি ছড়া, বাচ্চা গান এবং ছড়াছড়ি গেমগুলিও উপস্থাপন করা হয়। নার্সারির কয়েকটি ছড়ার মধ্যে রয়েছে এবিসি বর্ণমালার গান, ফাইভ লিটল ডাকস, হম্প্পি ডাম্প্টি, রেইন রেইন গো অ্যাওয়ে, চাকা অন বাসে, টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার এবং আরও অনেক কিছু।

১. প্রথম শব্দ – বাচ্চারা পাখি এবং প্রাণী যে শব্দগুলি করে তার সাথে মেলানোর জন্য ছবিগুলি দিয়ে সম্পূর্ণরূপে সমস্ত কিছু শিখতে পারে। “এটি কি?” খেলুন |

২. সংগীত ঘর – প্রতিটি পিতামাতা জানেন যে বাচ্চারা শব্দ করতে পছন্দ করে। আপনার বাচ্চাদের সঙ্গীত কক্ষে নির্দিষ্ট শব্দগুলির জন্য তাদের মোটর দক্ষতা এবং প্রশংসা বিকাশে সহায়তা করুন। ড্রাম থেকে পিয়ানো, শিংগা এবং জাইলোফোন থেকে শুরু করে চারটি পৃথক যন্ত্র খেলতে প্রস্তুত। বাচ্চারা স্ক্রিনটি আলতো চাপ দিয়ে তাদের নিজস্ব সংগীত তৈরি করতে পারে এবং প্রতিটি স্পর্শের সাথে তারা আসল শব্দ শুনতে পাবে!


বেবি রিয়েল ফোন বাচ্চাদের খেলা | সেরা শিক্ষামূলক গেম


আপনার বাচ্চা কি সর্বদা আপনার মোবাইল ফোন দিয়ে খেলতে চায়? তারপরে বেবি রিয়েল ফোনটি আপনার সমাধান, যেহেতু বাচ্চাদের জন্য অবিশ্বাস্য ফোন সিমুলেটর হওয়ায় তারা শেখার সময় তাদের খেলতে দেয়। আপনার বাচ্চা ফোনের সিমুলেটারের সাথে খেলতে পারে সে কোনও পার্থক্য লক্ষ্য করবে না। সমস্ত বন্ধুকে টুকি-টুকি, লেওনার্ড এবং কুকুরটিকে একটি চতুর কুকুর বলুন এছাড়াও আপনি চ্যাট অ্যাপটিতে ইমোজি কথোপকথন করতে পারেন, সঙ্গীত অ্যাপটিতে সঙ্গীত খেলতে ভুলবেন না। বেলুন অ্যাপটিতে বিভিন্ন জিনিস দিয়ে বেলুনগুলি ফুটিয়ে তুলুন |


খেলনা ফোনে অবিশ্বাস্য app এ রয়েছে যেমন ক্যান্ডি বুস্টিং গেম। গ্রহ app খেলুন যেখানে আপনি বিশ্বকে স্পিন করতে পারেন এবং অনেকগুলি তারকাকে সুন্দর অ্যানিমেশন দিয়ে পপ দেখতে পারেন। স্থান মাধ্যমে ভ্রমণ এবং কমনীয় আশ্চর্য আবিষ্কার। আপনার সন্তানকে আপনার ফোন বা ট্যাবলেটে সংগীত তৈরি করতে পারবে। সমস্ত বাচ্চাদের জন্য ড্রাম, জাইলোফোন এবং পিয়ানো আসল শব্দ সহ বাদ্যযন্ত্র বাজাতে শিখাবে আপনার শিশুকে।


বাচ্চাদের জন্য বাচ্চাদের ফোন – সংখ্যা, প্রাণী এবং সঙ্গীত

বাচ্চাদের ফোন গেমগুলি শিশুদের জন্য ১-৫  বছর বয়সী সেরা শিক্ষামূলক গেম, এটি বিনোদনমূলক এবং শিক্ষামূলক উভয়ই বাচ্চাদের ফোন গেম। শিশুর ফোন নম্বর প্রাণী বাবা-মাকে বাচ্চাদের জন্য একটি সাধারণ স্মার্টফোনটিকে খেলনা ফোনে পরিণত করে। ছেলে এবং মেয়েরা সঠিক উচ্চারণ সহ সংখ্যা শিখতে এবং বিভিন্ন প্রাণীর শব্দ সহ মজা করতে সক্ষম হবে বাচ্চাদের ফোন গেমটি। চতুর প্রাণীদের ফোন করুন এবং তাদের সাথে খুব সাধারণ ইন্টারেক্টিভ উপায়ে কথা বলুন।

সংখ্যা এবং গণনা শিখান আপনার বাচ্চাকে এবং বিভিন্ন ভাষায় রঙ শিখান : ইংরেজি, জার্মান, ফরাসি, স্প্যানিশ, পর্তুগিজ | বাচ্চাদের জন্য প্রাণীর বেবি ফোন বাজানো মোটর দক্ষতা প্রশিক্ষণ দেবে এবং মেমরি, যুক্তি এবং মনোযোগের মতো বিভিন্ন মানসিক ক্রিয়াকলাপ বিকাশ করবে। প্রাণবন্ত এবং রঙিন ইন্টারফেস সহ বাচ্চাদের জন্য আমাদের খেলনা ফোনটি ১ বছরের বাচ্চাদের জন্য উপযুক্ত।


আপনার বাচ্চা এই অ্যাপ থেকে যে সুবিধাগুলো পাবেন |

– বাচ্চাদের প্রাণীদের শব্দ শোনাই : ঘোড়া শব্দ , ব্যাঙ শব্দ , কুকুর শব্দ , বিড়াল শব্দ , বাঘ শব্দ , শূকর শব্দ , হাতি শব্দ , চিকেন শব্দ , গরু শব্দ

– বেবি ফোন প্রাক-কে, কিন্ডারগার্টেন এবং প্রাক স্কুল বাচ্চাদের জন্য একটি শিক্ষামূলক গেম এর জন্য বয়স:১, ২, ৩, ৪ এবং ৫ বছর বয়সী।

– বাচ্চাদের এবং বাচ্চাদের জন্য প্রি-স্কুল শিখার খেলায় বাচ্চাদের জন্য রঙ শিখান 

 –বাচ্চাদের এবং বাচ্চাদের জন্য প্রি-স্কুল শিখার খেলায় বাচ্চাদের জন্য রঙ শিখান 

– বাচ্চাদের এবং বাচ্চাদের জন্য ১২৩ নম্বর শেখান। প্রিস্কুলার এবং বাচ্চাদের জন্য সংখ্যা শিখতে কিন্ডারগার্ডনে গণনা শিখতে

– বাচ্চাদের এবংখেলার জন্য যানবাহন শিখুন এবং শিশুর ফোন গেমটিতে গাড়ির শব্দ শুনাই এটা বাচ্চারা অনেক খুশি হবে। 

– বাচ্চাদেরফোন app আপনার বাচ্চাকে নার্সারি ছড়া শুনতে সাহায্য করে এবং মজার কার্টুন সহ খেলতে সাহায্য করে থাকে।

– অ্যান্ড্রয়েডে মজাদার এবং মজার কণ্ঠস্বর সহ টডলারের খেলনা ফোন

– বাচ্চাদের জন্য সেরা শিক্ষা মূলক বিনামূল্যে শিক্ষামূলক ফোন গেম

 

বেবি প্রিন্সেস ফোন – প্রিন্সেস বেবি ফোন গেমস | সেরা শিক্ষামূলক গেম

প্রিন্সেস বেবি ফোন হ’ল একটি মায়াবী প্রিন্সেস ফোন, প্লে হাউস গেম এবং ইন্টারেক্টিভ গেমগুলির জন্য সেরা পছন্দ প্রিন্সেস বেবি ফোন হল সমাধান, একটি অবিশ্বাস্য বাচ্চা ফোন সিমুলেটর, শেখার সময় বাচ্চাদের রাজকন্যার জগতে এর সাথে খেলতে নিয়াযাবে আপনার শিশুকে। এটি একটি শিক্ষামূলক গেম যার মধ্যে রিয়েল ফোনের ক্রিয়াকলাপের সাথে সাথে অন্যান্য গেমস যেমন ড্রইং বুক, চ্যাট ফান, ম্যাচিং ধাঁধা, জিগস গেমস রয়েছে।

খেলা অন্তর্ভুক্ত

– রাজকন্যাকে ফোন কল

– পোশাক পরিধান করা

– চ্যাট

– অঙ্কনের বই

– ম্যাজিক রঙিন বই

– জিগস ধাঁধা

– ছবি তোলা

– ধাঁধা ম্যাচিং

গেমটিতে মজার বৈশিষ্ট্য | বাচ্চাদের জন্য সেরা ৭ টি গেম

– ফোনটি ডায়াল করুন এবং গল্পগুলির রাজকন্যাদের সাথে কথা বলুন

– এবং তিনি পেইন্ট অ্যাপ্লিকেশনটিতে কিছু আঁকতে পারেন যা একটি কেক, একটি গাড়ী বা কিছু সুন্দর ইউনিকর্নের রঙে পূর্ণ।

– আপনার পছন্দ মতো রাজকন্যাদের পোশাক দিন, আপনার পোশাক, পার্স এবং এমনকি সবচেয়ে সুন্দর মুকুট চয়ন করুন।

– আপনার ছোট রাজকন্যার কাছে গোলাপী বেগুনি রঙের থিম

– জিগস ধাঁধা জন্য একাধিক চিত্র

– সুন্দর রঙিন পৃষ্ঠা

– মেয়েদের মজা করতে খেলনা, খেলনা মোবাইল ফোনে সাহায্য করে।

– আপনার স্মার্টফোনটিকে বাচ্চাদের জন্য খেলনা ফোনে পরিণত করুন

– আপনার বাচ্চাকে সুখী ও বিনোদন দেওয়ার দুর্দান্ত উপায়



এই ছোট্ট বেবি প্রিন্সেস ফোনে সুন্দর এখনও সহজ এবং আকর্ষণীয় গ্রাফিক্স, রঙ, মজার এবং চতুর শব্দ এবং মুখ রয়েছে। এটি মেয়েশিশু, ছেলে, শিশু, শিশু এবং বাচ্চাদের জন্য সম্পূর্ণ নিখরচায় খেলা সেরা শিক্ষামূলক গেম! শেখার সময় এই সবচেয়ে বেবি গেমটি খেলতে মজা দেবেন অনেক।

বেবি গেমস | বাচ্চাদের জন্য সেরা ৭ টি গেম

বেবি গেমস – আপনার শিশুকে বিনোদন এবং সুখী রাখার জন্য ফ্রি সেরা শিক্ষামূলক গেম!। এক বছরের বাচ্চাদের, দু’বছরের এবং তিন বছরের শিশু এবং শিশুদের জন্য আদর্শ। নিম্নলিখিত মজা বেবি গেমস অন্তর্ভুক্ত:

  • বেলুনগুলি ফাটিয়ে দিন: এই গেমটি স্ক্রিন জুড়ে চলমান বেলুনগুলি পপ করে আপনার শিশুর হাতের টাচ এর মাদ্ধমে বেলুন গুলো ফাটিয়ে দেয়া হয়। 
  • আতশবাজি: আতশবাজি দেখতে রকেট স্পর্শ করবেন তাইলে আতশবাজি দেখতে পাবেন। 
  • অ্যানিম্যাল সাউন্ড: প্রাণীরা তাদের যে শব্দ করেন তা শুনতে স্পর্শ করুন। প্রাণীদের শব্দগুলির মধ্যে রয়েছে বিড়াল, কুকুর, খামার প্রাণী। পশুর নাম শেখার জন্য তিন বছরের শিশুদের জন্য উপযুক্ত।
  • গাড়ির শব্দ: গাড়ি, বিমান এবং ট্রেনের শব্দ অন্তর্ভুক্ত।
  • পিক-এ-বু: পিক-এ-বুউ খেলতে স্ক্রিনটি টাচ করুন
  • ত্বক-একটি-তিল: এই শিশুর গেমগুলিতে একটি তিল রয়েছে যা আপনার বাচ্চাটি অদৃশ্য হওয়ার আগেই দ্রুত আঘাত করতে হবে

  • এই বিনামূল্যে গেমগুলির প্রত্যেকটিতে একটি টডলারের লক স্ক্রিন অন্তর্ভুক্ত থাকে যা সেটিংসে সক্ষম করা সম্ভব হয় যাতে আপনার বাচ্চাটি খেলতে গিয়ে মেনু, পিছনে বা অনুসন্ধান বোতাম টিপে দুর্ঘটনাক্রমে কল না করে মজা করতে পারে।
  • আনলক করতে কেবল 1,2,3,4 বোতামগুলিকে ক্রমানুসারে টিপুন।
  • লক স্ক্রিন সীমাবদ্ধতা: গুগল হোম বোতামটি অক্ষম করার অনুমতি দেয় না তাই এই অ্যাপ্লিকেশনটিতে লক স্ক্রিন দ্বারা এটি লক করা যায় না।

২,৩,৪ বছরের বাচ্চাদের জন্য বেবি গেমস


২,৩,৪, বছরের বাচ্চাদের জন্য ১৫ গেমস। আপনার ছোট বাচ্চাদের ১৫ টি বিভিন্ন সেরা শিক্ষামূলক গেম বাচ্চাদের গেমসের রয়েছে , যা দুর্দান্ত মজা করার সময় তাদের দক্ষতা শিখতে ও উন্নতি করতে সহায়তা করবে। প্রি-স্কুল গেমগুলি আমাদের বাচ্চাদের প্রচুর ইন্টারেক্টিভ ভাবে শিখতে সাহায্য করে , তাই তারা: দক্ষতা বিকাশ করতে এবং একই সাথে মজা পাবার জন্য, শৈশবকালীন তিনটি মূল ক্রিয়াকলাপ, একটি একক app , ৫ টি বিনামূল্যে বাচ্চাদের গেমস সহ আরও শীঘ্রই আসবে। বাচ্চারা রং, আকার শিখবে এবং সাধারণ থিম্যাটিক গল্পগুলির মাধ্যমে অনুসরণ করবে। পছন্দসই প্রাণীর যত্ন নেওয়ার মতো, বা আকার, রঙ এবং আকারের মাধ্যমে জিনিস বাছাই করা।

কিন্ডারগার্টেন বয়সের বাচ্চাদের জন্য প্রধানত ২,৩ এবং ৪ বছর বয়সী ছেলে ও মেয়েদের জন্য শিশু বিকাশ বিশেষজ্ঞদের দ্বারা পরিকল্পনা এবং পরীক্ষিত। সময়মতো ইঙ্গিত সহ সহজ ইন্টারফেস এবং গেমপ্লে নিশ্চিত করবে যে আপনার বাচ্চা কখনই গেমটিতে বিভ্রান্ত হবে না। 

বাচ্চাদের ফোন – প্রাণী, সংখ্যা সহ বাচ্চাদের সংগীত গেমস

বাচ্চাদের জন্য বেবি ফোন – পশুপাখি আমাদের কিন্ডারগার্টেনারদের জন্য একটি শিশু শিক্ষামূলক গেম যা বাচ্চাদের বিনোদন দেয় এবং তাদের বাচ্চাদের জন্য সংখ্যা শিখতে সহায়তা করে, বাচ্চাদের জন্য প্রাণী এবং শিশুদের জন্য পশুর শব্দ। এই গেমটি খেলে সূক্ষ্ম মোটর দক্ষতা প্রশিক্ষণ এবং বিভিন্ন মানসিক ক্রিয়াকলাপ যেমন মেমরি, লজিকস এবং মনোযোগ আকর্ষণ করবে। একটি প্রাণবন্ত এবং রঙিন ইন্টারফেস সহ আমাদের খেলনা ১ বছরের বাচ্চাদের জন্য উপযুক্ত।

আমাদের অ্যাপের বৈশিষ্ট্যগুলি বিনামূল্যে:

এই প্রথম প্লে ফোনটি বাজানো আপনার বাচ্চা বাচ্চাদের জন্য বিভিন্ন প্রাণীকে আবিষ্কার করতে পারে। আপনার শিশু প্রাণীর চিত্রগুলি মজার ছবি দ্বারা চেক করতে পারে। আপনাদের শিশুর টেলিফোনের বইতে আপনার বাচ্চা একটি ঘোড়া, একটি ছাগল, একটি কুকুর, একটি বিড়াল, একটি মুরগী, একটি হংস, একটি মোরগ, একটি মাউস, একটি গরু, একটি শূকর এবং একটি মেষ খুঁজে পাবে।



পশুদের সাথে আমাদের শিশুর ফোনের সাহায্যে প্রাণীর শব্দ শিখাবে। বাচ্চাদের জন্য বাচ্চাদের গেমস কল করার ভান করার ক্ষমতা রয়েছে – যখন আপনার লিটলগুলি একটি নির্দিষ্ট প্রাণীকে ডাকে এবং এটি প্রাণীর কণ্ঠ দিয়ে উত্তর দেয় তখন গেমের সবচেয়ে আকর্ষণীয় এবং উত্তেজনাপূর্ণ অংশ! তাছাড়া, সময়ে সময়ে প্রাণী কল করে। এই কলগুলির উত্তর দেওয়ার পরে আপনার বাচ্চা শূকর বা শব্দ  শুনে খুব আনন্দিত হবে।


cobangla
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account