Sony WH-CH720N হেডফোনের দাম ও বিবরণ

Deal Score0
Deal Score0

 

Sony WH-CH720N হেডফোনের দাম ও বিবরণ 

ভারতীয় বাজারে পা রাখল নতুন সংস্থার Sony WH-CH720N হেডফোন। আর এতে ব্যবহৃত হয়েছে ব্র্যান্ডের নিজস্ব বি১ চিপ, যা অ্যাক্টিভ নয়েজ ক্যানসলেশনে সাহায্য করবে। তাছাড়া হেডফোনটিতে সংস্থার ইন হাউজ ডিএসইই টেকনোলজি উপলব্ধ। নতুন এই ওভার দ্য ইয়ার হেডফোনটি একবার চার্জে ৫০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। 

চলুন দেখে নেওয়া যাক নতুন Sony WH-CH720N হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony WH-CH720N হেডফোনের দাম 

ভারতীয় বাজারে Sony WH-CH720N নয়েজ ক্যান্সেলিং ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৯,৯৯০ টাকা। আগামীকাল অর্থাৎ ১৭ মার্চ থেকে সনি সেন্টার, সনি এক্সক্লুসিভ স্টোর, সনি অনলাইন স্টোর সহ বিভিন্ন ই-কমার্স সাইটের মাধ্যমে কিনতে পাওয়া যাবে এটি। ব্ল্যাক, ব্লু এবং হোয়াইট, এই তিনটি কালারে উপলব্ধ সনির নতুন হেডসেটটি।

নবাগত Sony WH-CH720N হেডফোনটি ৩০ এমএম ডাইনামিক ড্রাইভার সহ এসেছে, যা হাই কোয়ালিটি অডিও সরবরাহের প্রতিশ্রুতি দেয়। তাছাড়া আগেই বলা হয়েছে, ওভার দ্য ইয়ার হেডফোনটি সংস্থার ইন হাউস ইন্টিগ্রেটেড বি১ চিপ দ্বারা চালিত, যা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। 

শুধু তাই নয়! হেডফোনটিতে অ্যাম্বিয়েন্ট সাউন্ড মোড বর্তমান। এছাড়া এতে রয়েছে অ্যাপল এয়ারপডের ট্রান্সপারেন্সি মোডের মত বিশেষ ভয়েস মোড, যার ফলে হেডফোনটি না খুলেই ব্যবহারকারী সাধারণ কথোপকথন করতে পারবেন।

Sony WH-CH720N হেডফোনের ভালো দিকগুলো :

অন্যদিকে হেডফোনটিতে থাকছে ডিজিটাল সাউন্ড ইঞ্জিন, যার মাধ্যমে এটি হাই কোয়ালিটির অডিও সরবরাহ করতে সক্ষম। আবার ব্যবহারকারী তার পছন্দমত হেডফোনটি ওয়্যার সহ কিংবা ওয়্যারলেসভাবে ব্যবহার করতে পারবেন। আবার হেডফোনটি ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি সহ এসেছে, যাকে একই সাথে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে। উপরন্তু হেয়ারেবলটিতে এসবিসি এবং এএএসি অডিও কোডেক সাপোর্ট করবে।

Sony WH-CH720N

Sony WH-CH720N হেডফোন হাইরেজ সাউন্ড কোয়ালিটি এবং ওয়েল ব্যালেন্স সাউন্ড টিউনিং অফার করে। এছাড়া হেডফোনটিতে ব্যবহারকারীর পছন্দমত ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আবার হেডফোনটি একটি নির্দিষ্ট ভয়েস পিকআপ বিম ফর্মিং মাইক দ্বারা সজ্জিত। 

ফলে ডিভাইসটি ক্রিস্টাল ক্লিয়ার হ্যান্ড ফ্রি কলিং অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম। অবশেষে জানিয়ে রাখি, হেডফোনটির ওজন ১৯২ গ্রাম।

এবার আসা যাক Sony WH-CH720N হেডফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এএনসি ফিচার বন্ধ থাকলে এটি ৫০ ঘণ্টা পর্যন্ত এবং এএনসি ফিচার চালু থাকলে ৩৫ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম। 

আবার ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তাই মাত্র তিন মিনিট চার্জে এটি এক ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে।

Sony WH-CH720N হেডফোনের সাউন্ড কেমন ?

আমি নিশ্চিত যে প্রত্যেকেই হেডফোনগুলিতে সর্বাধিক স্বাচ্ছন্দ্য আছে , তবে শব্দ এখনও যে কোনও অডিও পণ্য কেনার একক সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ। সৌভাগ্যক্রমে, Sony WH-CH720N অডিও বিভাগে হতাশ করেনি। তারা অডিওফাইল-স্তরের শব্দ সরবরাহ করতে পারে, তবে সনি এর -তৈরি হেডফোনগুলি ভাল শব্দ তৈরির অসাধারণ কাজ করেছে। 

কণ্ঠ শোনার সময় তাদের পারফরম্যান্সে বিশেষভাবে মুগ্ধ করবে আপনাকে। এই হেডফোনগুলির ভাল জিনিস হল যে তারা কোনওভাবে শূন্য বিকৃতি সহ সঙ্গীত সরবরাহ করতে পরিচালনা করে এবং কিছুই হারিয়ে যায় না। যখন অনুভব করবেন যে Sony WH-CH720N-এর সাথে লড়াই করা হচ্ছে তখনই যখন থমথমে এবং উদ্যমী নাচের গান শোনা। 

আপনি যেভাবে শুনতে চান সেইভাবে এই হেডফোনগুলির শব্দকে পরিবর্তন করতে আপনি সর্বদা Sony-এর Headphones Connect অ্যাপে EQ নিয়ন্ত্রণগুলি ব্যবহার করতে পারেন৷ বলা হচ্ছে, WH-CH720N নিঃসন্দেহে Sony হেডফোন। আপনি শব্দের সাথে হতাশ হবেন না।


Sony WH-CH720N হেডফোনের কোন শব্দ বাতিল সমর্থন করে?

চলুন দেখে একজন বিশেষজ্ঞ কি বলে। তিনি বলছে, আমি অনেক পরিস্থিতিতে Sony WH-CH720N এর শব্দ বাতিল পরীক্ষা করেছি – ট্র্যাফিকের মধ্যে, দুবাই মলের একটি কোলাহলপূর্ণ খোলা কম্পাউন্ডে এবং এমনকি বিমানবন্দরেও। এই হেডফোনগুলি বাইরের আশেপাশের ভয়েসগুলিকে কেটে দেয় এবং রাস্তার শব্দকে ভালভাবে পরিচালনা করে। 

যাইহোক, আপনি যদি Sony WH-CH720N শব্দ-বাতিল ক্ষমতাকে Bose 700 বা Apple AirPods Max-এর সাথে তুলনা করেন, তবে এটি এখনও আপনার চারপাশের বিশ্বকে সম্পূর্ণরূপে নীরব করার জন্য যথেষ্ট নয়। অ্যাম্বিয়েন্ট সাউন্ড মোড চিত্তাকর্ষক। এটা আমার জন্য কাজ করেছে, অন্তত পরীক্ষার সময়।  আমি মনে করি অ্যাম্বিয়েন্ট সাউন্ড মোড তাদের জন্য উপযুক্ত যারা হেডফোন না খুলে কথোপকথন মিস করতে চান না।


আরো পড়ুন:

  1. আই ফোন সারা পৃথিবীতে বিখ্যাত কোনো 
  2. প্রসেসর কি 
  3. বাংলাদেশে dslr ক্যামেরার দাম 
  4. সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং কি ?
  5. বিশ্বের সেরা 11টি জনপ্রিয় অনলাইন মোবাইল গেম
  6. নতুন গেমিং ল্যাপটপ 2022
  7. নতুন গেমিং পিসি 2022 |
  8. ২০ থেকে ৩০ হাজার টাকা দামের মধ্যে ভালো ফোন 
  9. কম্পিউটার ভাইরাস কি ? কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার উপায় কি ?
  10. 10000-এর নীচে সেরা ফোন 

cobangla
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account