টপ ১০ বেস্ট মোবাইল গেমস | Top 10 Best Mobile Games

Deal Score0
Deal Score0

 

টপ ১০ বেস্ট মোবাইল গেমস | Top 10 Best Mobile Games

যদি আপনারা নিজের এন্ড্রয়েড মোবাইলে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সেরা অনলাইন মোবাইল গেম খেলতে চান তাহলে আপনারা সঠিক আর্টিকেলে এসেছেন। কারণ, এই আর্টিকেলে আমি আপনাদের এমন 10 টি জনপ্রিয় অনলাইন গেমের ব্যাপারে বলবো যেগুলি আজ বিশ্বের সেরা এন্ড্রয়েড গেম হয়ে দাঁড়িয়েছে। এবং, প্রায় সব দেশেই এই অনলাইন এন্ড্রয়েড গেম গুলি লোকেরা খেলে অনেক অনেক ভালো পান।

সত্যিকথা বলতে গেলে আজ টেকনোলজি এতো ভালো হয়ে গেছে যে প্রতি দিন আমরা কিছু নতুন দেখতে পাই বা শুনতে পাই। ঠিক সেরকম ভাবেই, আমরা কি কোনোদিন ভেবেছিলাম যে মোবাইলেই একসাথে নিজেদের বন্ধু, আত্মীয় বা অচেনা লোকেদের সাথে এবং অন্য অন্য দেশ বিদেশের লোকেদের সাথে মোবাইলে একসাথে মাল্টিপ্লেয়ার গেম খেলতে পারবো বলে ? ভাবিনাই তাই তো।


কিন্তু টেকনোলজি এবং অ্যাডভান্সড স্মার্টফোনের মাদ্ধমে আমরা আজ এইসব অনেক সহজে করে নিতে পারি। এবং, আজ অফলাইন গেম থেকে লোকেরা অনলাইনে মাল্টিপ্লেয়ার গেম খেলে অনেক অনেক ভালো পান। এবং, আপনি যদি অনলাইন মোবাইল গেম খেলেননি তাহলে তার মজা আপনি বুঝবেননা।

Knights of the Old Republic

মোবাইল ফোনের জন্য Bioware এর ক্লাসিক এর অফিসিয়াল পোর্ট। ভিতরে রাশি যুদ্ধ: পুরাতন প্রজাতন্ত্রের নাইটস আপনি আলো এবং অন্ধকারের মধ্যে আপনার পথ বেছে নেবেন! এটি কেবল মোবাইলের সেরা অফলাইন আরপিজিগুলির মধ্যে একটি নয়, এটি সর্বকালের সেরা আরপিজিগুলির মধ্যে একটি৷


গ্যালাকটিক সাম্রাজ্যের চার হাজার বছর আগে এবং শত শত জেডি নাইট নিরলস সিথের বিরুদ্ধে যুদ্ধে পড়েছিল। আপনি জেডি অর্ডারের শেষ ভরসা এবং আপনি প্রজাতন্ত্রকে বাঁচাতে আপনার অনুসন্ধানে বাহিনীর অবিশ্বাস্য শক্তিকে কাজে লাগাতে পারেন। নাকি আপনি ক্ষমতার প্রতি আকৃষ্ট হবেন এবং অন্ধকার দিকে পড়বেন? নায়ক বা খলনায়ক, ত্রাণকর্তা বা বিজয়ী… আপনি একাই সমগ্র ছায়াপথের ভাগ্য নির্ধারণ করবেন!

Banner Saga

আপনার নিজস্ব মহাকাব্য যাত্রা শুরু করুন ব্যানার সাগা, প্রশংসিত কৌশল এবং ভূমিকা-প্লেয়িং গেম যেখানে পছন্দগুলি সরাসরি আপনার ব্যক্তিগত গল্প এবং আপনার চারপাশের বিশ্বকে প্রভাবিত করে৷


আপনার মাতৃভূমি ত্যাগ করুন এবং আপনার লোকদের বাঁচাতে একটি মরিয়া যাত্রা শুরু করুন। শত্রু গোষ্ঠী এবং নিষ্ঠুর ড্রেজ সৈন্যদের বিরুদ্ধে যুদ্ধে অত্যাশ্চর্য পরিবেশের মাধ্যমে আপনার কাফেলাকে নেতৃত্ব দিন। সম্পর্ক তৈরি করুন এবং এমন পছন্দ করুন যা আপনার বংশের ভবিষ্যতকে সংজ্ঞায়িত করবে কারণ আপনি এই সুন্দর এবং অন্ধকার জগতে বেঁচে থাকার চেষ্টা করছেন। অবশ্যই আপনার ফোনে থাকা সেরা অফলাইন গুলির মধ্যে একটি।

Titan Quest – Legendary Edition

একটি অ্যাকশন আরপিজি যা 2006 সালে আত্মপ্রকাশের পর থেকে গেমারদের বিমোহিত করেছে এবং সমস্ত DLC এবং প্রযুক্তিগত আপডেট সহ একটি সম্পূর্ণ সংস্করণে প্রকাশিত হয়েছে।


আপনার সম্মানজনক মিশন হল মোবাইলের জন্য সেরা অফলাইন এর মধ্যে বিশ্বকে বাঁচানো!


দেবতারা একা টাইটানদের পরাজিত করতে পারে না, তাই প্রকৃত নায়কদের প্রয়োজন – এবং এটি কেবল আপনিই হতে পারেন! আপনার সাফল্য বা ব্যর্থতা জনগণ এবং অলিম্পিয়ানদের ভাগ্য নির্ধারণ করবে! আপনার বীরত্বপূর্ণ চরিত্র তৈরি করার পরে, গ্রীস, মিশর, ব্যাবিলন এবং চীনের রহস্যময় এবং প্রাচীন বিশ্বগুলিকে ছুঁড়ে ফেলুন। কিংবদন্তি প্রাণীদের বাহিনীকে জয় করুন এবং বিভিন্ন অস্ত্র এবং মার্শাল আর্ট যেমন: তীরন্দাজ, তলোয়ার লড়াই বা শক্তিশালী জাদু ব্যবহারে দক্ষতা অর্জন করুন!

Ludo king

এখন আপনারা যদি লুডো গেম খেলে ভালো পান, তাহলে কেননা এই লুডো গেম নিজের বন্ধুদের সাথে বা দেশ বিদেশের অন্য অন্য লোকেদের সাথে অনলাইন খেলা যাক। হে, এই অনলাইন লুডো মোবাইল গেমটি আপনাকে সেই সুবিধা দিয়েদেয়।


Ludo king গেমটি মোবাইলে ডাউনলোড করুন এবং solo (একা) বা multiplayer online হিসেবে লুডো খেলতে থাকুন।

স্বাভাবিক লুডো গেমের মতোই এখানেও আপনি চারজন লোকের সাথে খেলতে পারবেন। এখন বাকি তিনজন আপনার চেনা জানা বন্ধু হতে পারে বা আপনার অচেনা অন্য দেশের অন্য লোক ও হতে পারে। কিন্তু, আপনার এই এন্ড্রয়েড গেম মোবাইলে অনলাইন খেলে অনেক ভালো লাগবে।

Pascal’s wager

অন্য একটি সর্বদা সেরা অফলাইন তালিকায় উপস্থিত, পাস্কেলের বাজি একটি অন্ধকার ফ্যান্টাসি শৈলী অ্যাকশন . এই অভিজ্ঞতা গেমারদের উচ্চ ভিজ্যুয়াল মানের এবং ইন্দ্রিয়ের জন্য একটি ভোজ অফার করে যা মোবাইল ডিভাইসে আগে কখনও দেখা যায়নি। খেলায়, পৃথিবী অন্ধকার কুয়াশায় ঢেকে আছে, যেখানে আলো ম্লান এবং রহস্যময়। সময়ের সাথে সাথে, লোকেরা পাগল হয়ে যায় এবং এর পিছনের রহস্য কেউ জানে না।


খেলোয়াড়রা তীব্র আখ্যানের অভিজ্ঞতা নিতে এবং মানচিত্রের অনেক লুকানো ক্ষেত্রগুলি প্রকাশ করতে বিভিন্ন চরিত্র গ্রহণ করে। পুরো অ্যাডভেঞ্চার জুড়ে, তারা অবিশ্বাস্য শত্রুদের মুখোমুখি হয়, মহাকাব্যিক বসদের মুখোমুখি হয় এবং মৃত্যু এবং বিধ্বংসী সত্যের সাথে চুক্তিতে আসে। একটি বিখ্যাত অর্কেস্ট্রা দ্বারা সঞ্চালিত, দুর্দান্ত সাউন্ডট্র্যাক দ্বারা আচ্ছন্ন হওয়ার সময় এই সব।

Baldur’s Gate

ক্লাসিক ছাড়া সেরা অফলাইন RPG-এর কোনো তালিকা সম্পূর্ণ হয় না বালডুরের গেট. মূল্য ছাড়াও, এতে প্রতি আইটেম R$4,99 থেকে R$7,49 পর্যন্ত অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা রয়েছে।

যতদূর আপনি মনে করতে পারেন, আপনার বিশ্বদর্শন মোমবাতি কিপ এর মহান প্রাচীরের মধ্যে সীমাবদ্ধ ছিল। আপনার পালক পিতা, গোরিওন, আপনাকে রক্ষা করতে এবং আপনাকে ক্ষতির পথ থেকে দূরে রাখতে তার ক্ষমতায় সবকিছু করেছেন।


এই সব পরিবর্তন সম্পর্কে. রহস্যময় পরিস্থিতিতে আপনার বাড়ি ছেড়ে যেতে বাধ্য হয়ে, আপনি নিজেকে একটি সংঘাতের মধ্যে খুঁজে পেয়েছেন যা সোর্ড কোস্টকে যুদ্ধের দ্বারপ্রান্তে ফেলেছে। অজানা উত্সের একটি লোহার ঘাটতি বালদুরের গেট শহরকে আমনের সাথে সংঘর্ষে নিমজ্জিত করার হুমকি দেয়। এদিকে, আরও অনেক খারাপ কিছু যা আপনি বুঝতেও শুরু করতে পারবেন না কাজ চলছে…


1998 সালে প্রকাশিত হওয়ার পর থেকে, রহস্য, ষড়যন্ত্র এবং অ্যাডভেঞ্চারের এই ক্লাসিক কাহিনীটি Dungeons & Dragons কম্পিউটার রোল-প্লেয়িং গেমগুলির জন্য মান নির্ধারণ করেছে। আপনার নায়কের বৈশিষ্ট্য এবং ক্ষমতা কাস্টমাইজ করুন, সাহসী মিত্রদের একটি দল নিয়োগ করুন এবং দুঃসাহসিক কাজ, গৌরব.. এবং সত্যের জন্য আপনার অনুসন্ধানে সোর্ড কোস্টের সবচেয়ে দূরবর্তী স্থানগুলি অন্বেষণ করুন।

Dungeon Hunter 5

Dungeon Hunter V-এ হাজার হাজার বাউন্টি হান্টারের সাথে বাহিনীতে যোগ দিন, সেরা অফলাইন আরপিজিগুলির মধ্যে একটির মধ্যে সবচেয়ে তীব্র মোবাইল অ্যাডভেঞ্চার!


ভাগ্য জমিকে বিশৃঙ্খলার যুগে ঠেলে দিয়েছে, অন্ধকারের উত্থানের সূচনা করেছে। এখন জনগণকে দস্যু, দানব এবং অন্যান্য সন্ত্রাস থেকে নিজেদের রক্ষা করতে হবে। কিন্তু ভাড়াটে এবং দানশীল শিকারীদের জন্য, এটি সুযোগ এবং সমৃদ্ধির সময়! এই ধরনের মুহুর্তগুলিতে, নায়করা নিজেদেরকে জিজ্ঞাসা করে: আমি কি ভালোর জন্য লড়াই করি? নাকি সোনার জন্য?

Day and Survival Apocalypse. Lone Survivor Games

দিন আর বেঁচে আছে এটি একটি টেক্সচুয়াল আরপিজি, তাই খুব বেশি অ্যাকশন নেই, তবে আপনার কাছে একটি চমৎকার ক্রাফটিং সিস্টেম রয়েছে এবং সেরা অফলাইন -এর এই তালিকায় আপনার স্থান অর্জন করার জন্য অনেক কিছু আছে। এটি বিনামূল্যে কিন্তু প্রতি আইটেম 2,49 – 249,99 এর মধ্যে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা রয়েছে। পারমাণবিক যুদ্ধে ধ্বংস হওয়া পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বে কীভাবে বেঁচে থাকা যায়? ডে আর খেলার পর জেনে নিন অনলাইনে বেঁচে থাকা!


বিকিরণ, ক্ষুধা এবং রোগ সর্বত্র। পারমাণবিক যুদ্ধের পরে আপনাকে একটি সম্পূর্ণ দেশ অতিক্রম করতে হবে এবং আপনার পরিবারকে বাঁচাতে হবে। তারা বেঁচে আছে কিনা বা বিকিরণ এবং প্রাণঘাতী ভাইরাস ইতিমধ্যে তাদের কাছে পৌঁছেছে কিনা তা অজানা। 1980-এর দশকে সোভিয়েত ইউনিয়নের বিশাল ভূখণ্ডের মধ্য দিয়ে যাত্রা করার সময় সর্বনাশের রহস্য আবিষ্কার করুন এবং আপনার স্মৃতি ফিরে পান।


পৃথিবী শেষ হওয়ার পরে বেঁচে থাকা সহজ নয়। ক্ষুধার্ত না হওয়ার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে! দানব, বেঁচে থাকা, জম্বি, তৃষ্ণা, বিভিন্ন মহামারী রোগ এবং আঘাত, রক্তপিপাসু শত্রু – আপনাকে কৌশলগত বেঁচে থাকার খেলায় এগুলির সাথে লড়াই করতে হবে। আপনার সম্পদ উত্পাদন করুন: অস্ত্র, কাপড় এবং পরিবহন.

Fall of the Vampire

ভ্যাম্পায়ারের পতন এটি একটি উন্মুক্ত বিশ্ব, মধ্যযুগীয় ফ্যান্টাসি টার্ন-ভিত্তিক আরপিজি এবং আপনাকে আপনার নাম পরিচিত করার ক্ষমতা দেয়৷ আপনি কি এই খেলায় সম্মানিত হবেন নাকি ভয় পাবেন?

ডাউনলোড করার জন্য সম্পূর্ণ বিনামূল্যে, গেমটিতে প্রতি আইটেম R$5,99 – R$249,99 পর্যন্ত অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা রয়েছে। সর্বোত্তম ওপেন-ওয়ার্ল্ড রোল-প্লেয়িং অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত হন যা আপনি কখনও অভিজ্ঞতা করেছেন! যাদুকর বন, পরিত্যক্ত গ্রাম, ভুতুড়ে খনি, এবং যুদ্ধের জন্য প্রস্তুতির মধ্য দিয়ে উদ্যোগ নিন – উত্তেজনা নিশ্চিত!

এই ক্লাসিক RPG-এর সরলতা উপভোগ করুন – এটির সেরা অফলাইন গুলির মধ্যে একটি। ভ্যাম্পায়ার’স ফলটি পুরানো-স্কুল খেলোয়াড়দের দ্বারা তৈরি করা হয়েছিল, তাই আমরা জানি কীভাবে একটি উন্মুক্ত-বিশ্বের ভূমিকা-প্লেয়িং গেমে আপনাকে উত্তেজিত রাখতে হয়।

Battle Chaser: Nightwar

নাইটওয়ার এটি একটি আরপিজি যা মহান কনসোল ক্লাসিক দ্বারা অনুপ্রাণিত, জেআরপিজি এবং টার্ন-ভিত্তিক যুদ্ধের গভীর প্রভাব সহ, সেইসাথে বিশ্বকে অন্বেষণ করার ইচ্ছা দ্বারা চালিত একটি সমৃদ্ধ গল্প।

আপনি তরুণ গালিকে তার হারিয়ে যাওয়া বাবা, আরামাসকে খুঁজে পেতে যাত্রায় সহায়তা করবেন: একজন বিখ্যাত নায়ক যিনি একটি বিপজ্জনক এলাকায় প্রবেশ করেছেন। গালি 5 জন নায়কের কাছ থেকে সাহায্য পায়, প্রত্যেকে তাদের নিজস্ব ক্ষমতা, সুবিধা, আইটেম এবং অন্ধকূপ অন্বেষণ দক্ষতা সহ। একসাথে, দলটি আরামাসকে অনুসন্ধান করে এবং আবিষ্কার করে যে পথে অনেক বিপদ লুকিয়ে আছে।

আরো পড়ুন:

  1. আই ফোন সারা পৃথিবীতে বিখ্যাত কোনো 
  2. প্রসেসর কি 
  3. বাংলাদেশে dslr ক্যামেরার দাম 
  4. সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং কি ?
  5. বিশ্বের সেরা 11টি জনপ্রিয় অনলাইন মোবাইল গেম
  6. নতুন গেমিং ল্যাপটপ 2022
  7. নতুন গেমিং পিসি 2022 |
  8. ২০ থেকে ৩০ হাজার টাকা দামের মধ্যে ভালো ফোন 
  9. কম্পিউটার ভাইরাস কি ? কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার উপায় কি ?
  10. 10000-এর নীচে সেরা ফোন |

cobangla
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account