কাঁচের মত স্বচ্ছ মোবাইল ফোন বাজারে আনতে চলছে ব্র্যান্ড কোম্পানি নোকিয়া | The brand company Nokia is going to bring transparent mobile phones like glass to the market

Deal Score0
Deal Score0

কাঁচের মত স্বচ্ছ মোবাইল ফোন বাজারে আনতে চলছে ব্র্যান্ড কোম্পানি নোকিয়া 


বিশ্ব বাজারে মোবাইল ফোন জগতে এক বিপ্লব অপেক্ষমাণ। এবার কাঁচের মতো স্বচ্ছ স্মার্টফোন আনছে এইচএমডি গ্লোবালের মালিকানাধীন প্রতিষ্ঠান বিশ্ব ব্রান্ড নোকিয়া। স্বচ্ছ এই ফোনের মডেল নেম ‘নোকিয়া ভিটেক’। 

বেশ কয়েক বছর ধরেই নোকিয়ার এই নতুন ফোন নিয়ে বিশ্বে আলোচনা তুঙ্গে রয়েছে। কাঁচের মতো স্বচ্ছ ডিজাইনে এটি তৈরি করা হচ্ছে বলে জানা গেছে। শিগগিরই এই স্বচ্ছ মোবাইল ডিভাইসটি বাজারে আসার কথা রয়েছে।


কাঁচের মতো স্বচ্ছ স্মার্টফোন আনছে এইচএমডি গ্লোবালের মালিকানাধীন প্রতিষ্ঠান। মডেল নকিয়া ভিটেক। বেশ কয়েক বছর ধরেই নকিয়া নতুন এই ফোন নিয়ে আলোচনা তুঙ্গে। কাঁচের মতো স্বচ্ছ ডিজাইনে এটি তৈরি করা হচ্ছে। শিগগিরই ডিভাইসটি বাজারে আসার কথা রয়েছে।

“নোকিয়া ভিকেট” মডেলের অত্যাধুনিক ডিজাইনের এই সেলফোনে থাকছে ১২ জিবি র‍্যাম। সাথে থাকবে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা। অত্যাধুনিক নোকিয়ার এই ফোনটির ব্যাকআপের জন্য থাকবে ৬৯০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। 


নোকিয়ার ফ্লাগশিপ এই স্মার্টফোনের ডিসপ্লে হবে ৬.৯ ইঞ্চি ওলিড। যাতে ৪-কে মানের রেজুলেশন পাওয়া যাবে। ফোনটি মেটাল ফ্রেম ন্যারো বেজেলে ডিসপ্লে ডিজাইন করা হয়েছে বলে জানা গেছে। 

এছাড়া ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ভিত্তিক প্রাইমারি লেন্স। যার সাথে ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড শুটার এবং ৮ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর পাওয়া যাবে। ফ্রন্টে সেলফি তোলার জন্য রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ৬৪ ফ্রন্ট ক্যামেরা। 


তবে ফোনটি কবে নাগাদ বাজারে আসবে সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানায়নি এইচএমডি গ্লোবাল বা নোকিয়া ব্রান্ড কর্তৃপক্ষ। তবে ফোনটির বাজারে আসার বিষয়ে ধারণা করা হচ্ছে, চলতি ২০২২ সালের মধ্যেই অনন্য এই ডিভাইস বিশ্ব বাজারে আসতে যাচ্ছে। 


আরো পড়ুন:

  1. আই ফোন সারা পৃথিবীতে বিখ্যাত কোনো 
  2. প্রসেসর কি 
  3. বাংলাদেশে dslr ক্যামেরার দাম 
  4. সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং কি ?
  5. বিশ্বের সেরা 11টি জনপ্রিয় অনলাইন মোবাইল গেম
  6. নতুন গেমিং ল্যাপটপ 2022
  7. নতুন গেমিং পিসি 2022 |
  8. ২০ থেকে ৩০ হাজার টাকা দামের মধ্যে ভালো ফোন 
  9. কম্পিউটার ভাইরাস কি ? কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার উপায় কি ?
  10. 10000-এর নীচে সেরা ফোন 

cobangla
We will be happy to hear your thoughts

Leave a reply

Tech Topic Cobangla
Logo
Register New Account